বিনোদন

শাহরুখ-পুত্র বলিউডের খ্যাতনামী সুন্দরীতে মজেছেন

আরিয়ান খান

শাহরুখ-পুত্র বলিউডের খ্যাতনামী সুন্দরীতে মজেছেন

বিনোদন ডেস্ক: প্রেমে পড়েছেন আরিয়ান খান। তবে এই প্রথম নয়, আগেও বহুবার শাহরুখ পুত্রের প্রেমের ফিসফিসানি শোনা গিয়েছিল মায়া নগরীতে। যার মধ্যেই অনন্যা পাণ্ডের সঙ্গে আরিয়ানের প্রেমের চর্চাও কম হয়নি। মাদককাণ্ডে যখন গ্রেফতার হয়েছিলেন আরিয়ান, তখন নাম জড়িয়েছিল অনন্যারও। দু’জনের গভীর বন্ধুত্বের কথা তখন থেকেই সকলের জানা। তবে এ বার বলিপাড়ার কোনও তারকা- সন্তান নন, আরিয়ানের মন মজেছে নাকি বলিপাড়ার অন্যতম চর্চিত মরোক্কান সুন্দরীতে। কথা হচ্ছে নোরা ফতেহির।

বলিউডের ‘দিলবার গার্ল’ এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় তারকা। যদিও বলিউডে নিজের মাটি শক্ত করাটা সহজ ছিল না নোরার জন্য। কিন্তু এখন নোরার ওঠাবসা সবটা বলিউডের প্রথম সারির তারকাদের সঙ্গে। কখনও মালাইকার সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। কখনও আবার ডাক পেয়েছেন কর্ণ জোহরের পার্টিতে। এ বার একই অনুষ্ঠানে দেখা গেল আরিয়ানের সঙ্গে। তবে এই প্রথম নয়, আজকাল নাকি বিভিন্ন সময় একসঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে তাঁদের। এক কথায় ঘনিষ্ঠতা বাড়ছে দু’জনের।

সম্প্রতি এক রেডিট ব্যাবহারকারী আরিয়ান ও নোরার সঙ্গে আলাদা আলাদা ছবি দেন। কিন্তু ক্যাপশনে লেখেন, ‘‘তোমাদের দু’জনের সঙ্গে দেখা করে ভাল লাগল।’’ এর পরই দুইয়ে দুইয়ে চার করতে শুরু করেন নেটাগরিকরা। বছর পঁচিশের আরিয়ানের সঙ্গে সত্যি সত্যি কি প্রেম করছেন বলিউডের এই আইটেম গার্ল? নাকি অনুরাগীদের কল্পনা, সেটা তো সময়ই বলবে।
ছবি: সংগৃহিত