বিনোদন

ঐশ্বরিয়ার ৬ 'প্রতিরূপ

ঐশ্বরিয়ার ৬ 'প্রতিরূপ

বিনোদন ডেস্ক: ঐশ্বরিয়া রাই বচ্চন যে বিশ্বের সবচেয়ে সুন্দরী নারীদের মধ্যে একজন তা নিয়ে কোনো সন্দেহ নেই। তার রূপে মুগ্ধ সারা পৃথিবী। অথচ তার রয়েছে আরো ৬ 'প্রতিরূপ'! কত নারীর স্বপ্ন ঐশ্বরিয়ার মতো রূপ পাওয়ার। তবে বাস্তবে সেই স্বপ্নের দেখা মিলেছে সবাই আশ্চর্য হবে বটে। হ্যা, ঐশ্বরিয়ার মতো দেখতে ৬ জন তরুণীর হদিস পাওয়া গেছে পৃথিবীতে।

তারা দেখতে অনেকটাই স্বপ্ন-সুন্দরীর  মতো। হঠাৎ দেখে তাদেরকে ঐশ্বরিয়া রাই ভেবে চমকে যাবে অনেকেই। এদের মধ্যে অনেকের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন সময় দেখা গেছে।

প্রথমেই রয়েছে স্নেহা উল্লালের নাম। সালমন খানের বিপরীতে ‘লাকি’ ছবিতে বলিউড অভিষেক হয় তার। যার মুখের সঙ্গে অদ্ভুত মিল রয়েছে ঐশ্বর্যার। যেন সেই চোখ, সেই নাক। চোখের তারার রংও যেন অনেকটা একই। ছবি মুক্তির পর থেকেই তাই দু’জনের এই মিল নিয়ে বহু কথা হয়েছে।

এই তালিকায় আরো আছেন মরাঠি নায়িকা মানসী নায়েক। তাকে দেখেও একই ভাবনা মাথায় আসবে। দু’জনের চোখ যেন একই। তার নাচের দক্ষতাও অবাক করেছে ভক্তদের।

কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় আর এক ছবি। যাকে দেখে অনেকেই চমকে গিয়েছেন। তিনি অমৃতা।

অশিতা সিংহ নামে আরও একজনের ছবি প্রকাশ হয়। যাকে দেখে ঐশ্বরিয়া ভেবে অবাক হয়েছেন ভক্তরা।

এছাড়া ইরান এবং পাকিস্তানেও দেখা মিলেছে ঐশ্বরিয়ার 'প্রতিরূপের'। একজন মাহলঘা জাবেরি এবং অন্যজন আমনা ইমরান। তাদের দু’জনের চোখের সঙ্গেও হুবহু মিল রয়েছে বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের।
ছবি: সংগৃহিত