বিনোদন

জুহি চাওলাকে বিয়ের প্রস্তাব দিয়ে প্রত্যাখ্যান হওয়ার পর এখনো ব্যাচেলর সালমান খান

শিরিন আক্তার মুন্নি : ৫৭ বছর বয়সী সালমান খান এখনও অবিবাহিত। সালমান খানের বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন নায়িকা জুহি চাওলার বাবা। এমন তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম। সালমান খানের সঙ্গে একাধিক নায়িকার নাম জড়ালেও ব্যাচেলর রয়ে গেছেন বলিউডের এ তারকা। নিজের বিয়ে নিয়ে মজার তথ্য জানিয়েছেন সালমান খান নিজেই।

এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, এক নায়িকার বাবার কাছে বিয়ের প্রস্তাব নিয়ে গিয়েছিলেন। তিনি ফিরিয়ে দিয়েছিলেন। সেই নায়িকা ছিলেন জুহি চাওলা। ঐশ্বরিয়া রায়, ক্যাটরিনা কাইফ, জারিন খান, সংগীতা বিজলানির সঙ্গে প্রেমের সর্ম্পকের কথা ছড়িয়েছিল সালমান খানের। বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এ নায়ক- এমন কথাও শোনা গিয়েছিল। তবে সে জল্পনা জল্পনাই রয়ে গেছে।

জুহি চাওলা সর্ম্পকে সালমানের ভাষ্য, ‘জুহি খুব মিষ্টি মেয়ে। শ্রদ্ধা করার মতো। আমি তাকে বিয়ে করার জন্য তার বাবার কাছে প্রস্তাবও দিয়েছিলাম।’ এরপর কী হয়েছিল? প্রশ্নের উত্তরে সালমান বলেন, ‘উনি না বলেছিলেন। আমি হয়তো তার চাহিদা মতো ফিট ছিলাম না। আমার তেমনই মনে হয়। জানি না, কী চাইছিলেন তিনি?’

তবে জুহি চাওলাকে রূপালী পর্দায় আমির খান এবং শাহরুখ খানের বিপরীতে অভিনয় করতে দেখা গেছে এমনকি রোমান্টিক দৃশ্য ও ছিল তাদের সাথে। কিন্তু কখনও জুহি চাওলা কে সালমান খানের সাথে কোনো রোমান্টিক দৃশ্যে বা অভিনয় করতে দেখা যায়নি। সালমান খান অবিবাহিত থাকলেও শিল্পপতি জয় মেহেতাকে বিয়ে করেছেন জুহি। এক পুত্র ও এক কন্যা রয়েছে তাদের।

ছবিঃ সংগৃহিত