বিনোদন

গ্র্যামির রেড কার্পেটে সকলকে মুগ্ধ করলো ম্যাডোনা কন্যা

বিনোদন ডেস্কঃ বিশ্বখ্যাত পপতারকা ম্যাডোনার কন্যা লর্ডেস লিওন পেশায় একজন গায়িকা ও মডেল।  ‘গ্র্যামি ২০২৩’-এর রেড কার্পেটে হেঁটে সকলের নজর কেড়েছেন। ড্যান্সের ক্ষেত্রে বেশ সুপরিচিত এই মডেল। ম্যাডোনার কন্যা একটি লাল পোশাকে গ্র্যামির রেড কার্পেটে  তার ক্রিস্টাল শোভিত লাল স্কারলেট গাউনটি রেড কার্পেটে উপস্থিত সকলকে মুগ্ধ করেছে। মায়ের মতোই রেড কার্পেটে নজরকাড়ার গুণ পেয়েছেন লর্ডেস লিওন।

কিউবান বংশোদ্ভূত নৃত্যশিল্পী এবং ফিটনেস প্রশিক্ষক কার্লোস লিওন ও ম্যাডোনার সন্তান লর্ডেস লিওন। মায়ের গানের গুণ পাওয়ার পাশাপাশি বাবার মতো একজন নৃত্যশিল্পী লর্ডেস। রেড কার্পেটে তিনি লাল গাউনের সাথে একটি ম্যাচিং লাল ব্যাগ, গলায় একটি ক্রস নেকলেস পরেছিলেন। হাতের নখে উজ্জ্বল লাল নেলপলিশের ছোঁয়ায় নিজেকে যেন লালপরীর মতোই সাজিয়েছিলেন লিওন!

কালো লম্বা চুল ও নজরকাড়া স্কারলেট গাউনে লাল কার্পেটে ঝড় তোলেন এই মডেল। তার পোশাকটি ম্যাডোনার ১৯৯০ সালের ব্লন্ড অ্যাম্বিশন ওয়ার্ল্ড ট্যুরের আইকনিক কর্সেটের কথা মনে করিয়ে দিয়েছে ভক্তদের। ১৯৯৬ সালে আমেরিকার লস অ্যাঞ্জেলসে জন্মগ্রহণ করেন লর্ডেস লিওন। লর্ডেস তার মায়ের পদাঙ্ক অনুসরণ করেছেন এবং একজন গায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করছেন। তার একক ‘লক অ্যান্ড কী’ গত আগস্টে প্রকাশিত হয়েছে।

এর আগে ২০২১ সালে তিনি ‘ব্রিফ স্টোরি’ এবং ২০০৯ সালে মায়ের ‘ম্যাডোনা : সেলিব্রেশন’ অ্যালবামে কাজ করেছেন তিনি। একজন গায়িকা ও লেখিকা হওয়ার পাশাপাশি লিওন একজন উঠতি মডেল। মার্কিন মডেলদের মাঝে তিনি বেশ জনপ্রিয়। বেশ কিছু ফ্যাশন শোতে নিয়মিত উপস্থিত থাকেন লর্ডেস লিওন।
ছবিঃ সংগৃহিত