বিনোদন

একসঙ্গে দুবাই যাচ্ছে শরিফুল রাজ ও পরীমনি

একসঙ্গে দুবাই যাচ্ছে  শরিফুল রাজ ও পরীমনি

বিনোদন ডেস্ক: ব্যক্তিজীবন নিয়ে বেশ ক’দিন ধরে শোবিজে আলোচিত তারকা দম্পতি পরীমনি ও শরিফুল রাজ। একের পর এক সংবাদের শিরোনাম হচ্ছেন তারা। এই বিচ্ছেদ, এই আবার একসঙ্গে! তা নিয়েই এখন তাদের খবর। রাজ-পরীর বিচ্ছেদ ইস্যুর মাঝেই জানা গেল, মান-অভিমান ভুলে একসঙ্গে দুবাই যাচ্ছে রাজ-পরী।

মধ্যপ্রাচ্যের শহর দুবাইয়ের আজমানে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’। আর এই আয়োজনে অংশ নিচ্ছে ঢাকাই সিনেমার একঝাঁক তারকা। তাদের মধ্যে রয়েছেন শরিফুল রাজ ও পরীমনি। শুধু তারাই নয়, সেখানে যাচ্ছেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, ঢালিউড সুপারস্টার শাকিব খান, তমা মির্জা, রায়হান রাফিসহ অনেকে।

আগামী ১৫ জানুয়ারি অনুষ্ঠিত জমকালো এই আয়োজনে আরও থাকছেন- উপস্থাপিকা শান্তা জাহান, গায়ক কাজল আরিফ, শিবলু প্রমুখ।
জানা গেছে, প্রবাসে বসবাসরত বাঙালি রেমিটেন্স যোদ্ধাদের নিয়ে আয়োজিত হচ্ছে এই ইভেন্ট। তাদের আড়ালে থাকা কাজগুলো সামনে আনতেই এই আয়োজন। বেশ কয়েকটি ক্যাটাগরিতে রিয়েল হিরো সম্মাননা দেওয়া হবে।

ইলিয়াস কাঞ্চন এক ভিডিও বার্তায় বলেন, ‘দেশ ও দেশের মানুষের জন্য যারা কাজ করে তাঁদের হাতে উঠে আসবে এই অ্যাওয়ার্ড। বিশ্ব দরবারে কাজকে তুলে ধরার জন্য ফ্রন্টলাইন ফাইটার্সদের জন্য এটি বিরাট সুযোগ। একঝাঁক তারকা থাকবে এই অনুষ্ঠানে। আমি নিজেও এই অ্যাওয়ার্ডে নমিনেটেড।’ চিত্রনায়ক শরিফুল ইসলাম রাজ বলেন, ‘খুব শিগগিরই দেখা হচ্ছে আজমানে। আমি আর পরী যাচ্ছি ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’র দ্বিতীয়বারের মতো এই আয়োজনে।’
ছবি:  সংগৃহিত