বিনোদন

এক মহিলা অনুরাগী তাঁর স্থাবর-অস্থাবর সমস্ত সম্পত্তি উইল করেছেন সঞ্জয়ের নামে

বিনোদন ডেস্কঃ মৃত্যুর আগে এক মহিলা অনুরাগী তাঁর স্থাবর-অস্থাবর সমস্ত সম্পত্তি উইল করে গিয়েছিলেন সঞ্জয়কে। সে নিয়ে চরম বিপাকে পড়েছিলেন ‘মুন্নাভাই’। কী করলেন তার পর?
অনুরাগীদের আবদার অনেক সময়েই মেটান তারকারা। তবে অনুরাগীদের ‘বাড়াবাড়ি’তে কখনও কখনও অপ্রস্তুত হয়ে পড়তেও দেখা যায় অভিনেতাদের। সেই হাল হয়েছিল সঞ্জয় দত্তেরও।

২০১৮ সাল। হঠাৎ থানা থেকে ফোন পেয়েছিলেন সঞ্জয়। পুলিশ তাঁকে জানায়, নিশা পাতিল নামের এক মহিলা ১৪ দিন আগে প্রয়াত হয়েছেন। সঞ্জয়ের নামে লিখে রেখে গিয়েছেন ৭২ কোটি টাকার সম্পত্তি।

সেই শুনে হতভম্ব অভিনেতা। স্পষ্ট করে দিয়েছিলেন, সব সম্পত্তি মৃতার পরিবারকেই দেওয়া উচিত। যদিও ব্যাঙ্ক থেকে জানানো হয়, নমিনি হিসাবে সঞ্জয় দত্তের নামই উল্লেখ করা হয়েছে। তাঁর পালি হিলের বাসভবনও ব্যাঙ্ক ডিটেইলসে রয়েছে। এর পর সঞ্জয় বলেন, “আমাদের মতো অভিনেতার নামে লোকে সন্তানের নাম রাখেন, রাস্তায় পিছু নেন, উপহারও পাঠান। কিন্তু এই ঘটনা আমাকে হতবাক করেছে। আমি নিশাকে চিনি না। কিন্তু তিনি যা করেছেন তার পর আমি বাক্যহারা। সম্পত্তির এক কণাও আমি দাবি করব না।”

এর পর আইনজীবীরা যোগাযোগ করলেও সঞ্জয় একই কথা বলেন। শেষ মেশ মধ্যস্থতা করতে চেয়ে বলেন, “সম্পত্তির অধিকার যাতে পরিবার পায় তার জন্য আমি যে কোনও আইনি পথে হাঁটতে রাজি আছি।”

সূত্র: আনন্দবাজার পত্রিকা
ছবিঃ সংগৃহিত