কমিউনিটি খেলা

অস্ট্রেলিয়া- বাংলাদেশ কমিউনিটি ক্রিকেট এর জাঁকজমক ফাইনাল

ঢাকা ব্যুরো,৮ মার্চ: অস্ট্রেলিয়া-বাংলাদেশ কমিউনিটি ক্রিকেট (গোল্ডকাপ টি-টোয়েন্টি ক্রিকেট) এর ফাইনাল অনুষ্ঠিত হয়েছে, আয়োজক কর্তপক্ষের সূত্রে জানা যায় , অস্ট্রেলিয়া-বাংলাদেশ কমিউনিটি ক্রিকেট (গোল্ডকাপ টি-টোয়েন্টি ক্রিকেট) এর ফাইনাল খেলা দেখতে , ক্রিকেটমোদী আখাউড়ার সর্বস্তরের মানুষের ঢল নামে I আখাউড়া কলেজ প্রাঙ্গনে আয়োজনকে ঘিরে দেখা যায় আগ্রহ, উদ্দীপনা; জমজমাট ফাইনালের লড়াই সেই সাথে সেলফি উৎসব মাতে দর্শনার্থীরা। প্রিয় তারকার সাথে ছবি তোলার হিড়িক,  চারদিকে দেখা যায় উৎসবের আমেজ I

আড়ম্বর পরিবেশে টুর্নামেন্টটির ফাইনাল খেলায় অংশ নেন ওই অঞ্চলের দক্ষিণ ইউনিয়নের একাদশ ও পৌরসভা (এক দুই তিন নং ওয়ার্ড)। জয়ী হয় পৌরসভা (এক দুই তিন নং ওয়ার্ড)।আগতদের একজন বলেন, দীর্গ ২৭ বছর পর আখাউড়ায় জাতীয় দলের কেউ এল, আখাউড়ার ক্রিকেটে প্রাণ ফিরে পেয়েছে I

মূল আয়োজক ও প্রধান পৃষ্ঠপোষক অস্ট্রেলিয়া প্রবাসী মোশারফ হোসেন নির্জন বলেন, একটা টীম ওয়ার্কের মাধ্যমে আমরা এটি করেছি, আমাদের মূল পরিকল্পনা আখাউড়া থেকে মূলধারার ক্রিকেটের তৈরী করা ।

ফাইনাল খেলায় উপস্থিত ছিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল ও চিত্র নায়ক রোশান,  জেলা পরিষদের এর সদস্য সাইফুল ইসলাম, আখাউড়া থানা ইন চার্জ আসাদুল ইসলাম প্রমুখ। আরো উপস্থিত ছিলেন অনুষ্ঠানের প্রধান আয়োজক  ও পৃষ্ঠপোষক অস্ট্রেলিয়া প্রবাসী  নির্জন মোশাররফ, সদস্য সচিব মোঃ শরীফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোঃ সেলিম ভূইয়া, স্থানীয় ও জেলা সাংবাদিক বৃন্দ।

জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল বলেন আখাউড়ায় ক্রিকেট প্রতিভা দেখে ভালো লেগেছে, অনেক সম্ভাবনাময় একটি অঞ্চল, এখানে ক্রিকেট থেকে ভালো কিছু করা সম্ভব। চিত্র নায়ক রোশান বলেন চমকপ্রদ আয়োজন, খুব ভালো লাগছে আমার নিজ অঞ্চলে এই আয়োজন দেখে।

ছবিঃ প্রেরিত