কমিউনিটি

স্টার কিডস প্রিস্কুলের ৮ম গ্র্যাজুয়েশন সেরিমনি উদযাপন

জন্মভূমি রিপোর্টঃ  সিডনির লাকেম্বার ৬৭ কলিন স্ট্রিটে অবস্থিত স্টার কিডস প্রিস্কুল গত ২৮ জানুয়ারিতে তাদের  ৮ম গ্র্যাজুয়েশন সেরিমনি উদযাপন করেছে। ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্টার কিডস প্রিস্কুলের ম্যানেজিং ডিরেক্টর ও স্বত্বাধিকারী মোঃ খায়রুল ইসলাম।

গ্র্যাজুয়েশন সেরেমনি অনুষ্ঠানে প্রধান অতিথি  হিসাবে উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়া সরকারের ফেডেরাল মন্ত্রী , মাননীয় টনি বার্ক, এমপি।   (Leader of the House, Minister for Employment and Workplace Relations, and Minister for the Arts) তিনি স্নাতক শিশুদের হাতে প্রশংসাপত্র তুলে দেন। তিনি স্টার কিডস কর্মী এবং শিক্ষাবিদদের তাদের অসাধারণ কর্মদক্ষতার  জন্যও  পুরস্কার ও সম্মাননা প্রদান করেন।

স্টার কিডস প্রিস্কুলের ম্যানেজিং ডিরেক্টর ও স্বত্বাধিকারী মোঃ খায়রুল ইসলাম ওই অনুষ্ঠানে যারা তাদের মুল্যবান সময় ব্যয় 
করে উপস্থিত থেকে শিশুদের অনুপ্রাণিত করেছেন তাদের সকলকে শুভেচ্ছা জানান। তিনি আরো বলেন, আমরা আমাদের সমস্ত স্নাতক শিশুদের জন্য দিনটিকে খুব বিশেষ করে তোলার জন্য সমস্ত পিতামাতা, সম্প্রদায়ের সদস্য, পরিবার এবং বন্ধুদের প্রতি আবারো কৃতজ্ঞতা প্রকাশ করছি ৷ এছাড়াও স্টার কিডস টিমের পক্ষ থেকে, গ্র্যাজুয়েট শিশুদের একটি আনন্দময়, সফল এবং সমৃদ্ধ শেখার যাত্রা কামনা করা হয়।

এখানে বিশেষভাবে উল্লেখ করা প্রয়োজন যে,স্টার কিডস অত্র এলাকায় তাদের উচ্চ মানের প্রিস্কুল প্রোগ্রামের জন্য সুপরিচিত। প্রাইভেট স্কুলের প্রবেশিকা পরীক্ষায় স্টার কিডস এর শিক্ষাথীদের সাফল্যের হারের গৌরবময় ইতিহাসও রয়েছে। বিগত বছরগুলোতে, আল-নুরি মুসলিম স্কুল, রিসালা কলেজ, মালিক ফাহাদ, আল ফয়সাল ইত্যাদি বেসরকারি স্কুলে স্টার কিডস এর  শত শত শিশু শিক্ষাথী ভর্তি হওয়ার সফলতা অর্জন করেছে।