শীর্ষ সংবাদ কমিউনিটি

অস্ট্রেলিয়ান মুসলিম ওয়েলফেয়ার সেন্টার , স্থানীয় কয়েকজন ফেডারেল ও স্টেট এমপিদের সংবর্ধনার আয়োজন করে

অস্ট্রেলিয়ান মুসলিম ওয়েলফেয়ার সেন্টার , স্থানীয় কয়েকজন ফেডারেল ও স্টেট এমপিদের সংবর্ধনার আয়োজন করে

জন্মভূমি রিপোর্টঃ গত ২০ মে (শনিবার) অস্ট্রেলিয়ান মুসলিম ওয়েলফেয়ার সেন্টারের (এএমডব্লিউসি) উদ্যোগে, সাউথ ওয়েস্ট এলাকা থেকে নির্বাচিত ফেডারেল ও স্টেট এমপিদের সংবর্ধনা প্রদান করার  জন্য একটি বিশেষ আয়োজন করে । অস্ট্রেলিয়ান মুসলিম ওয়েলফেয়ার সেন্টারের নিজস্ব ভবনে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ম্যাকুরি ফিল্ড থেকে নির্বাচিত নিউ সাউথ ওয়েলস রাজ্য সরকারের মন্ত্রী Anoulack Chanthivong , State Member for Macquarie Fields , Minister for Better Regulation and Fair Trading, Minister for Industry and Trade, Minister for Innovation, Science, and Technology, Minister for Building, and Minister for Corrections. আরো বক্তব্য রাখেন ক্যাম্বলটাউন সিটি কাউন্সিলের ,কাউন্সিলর মাসুদ চৌধুরী, কাউন্সিলর ইব্রাহিম খলিল মাসুদ ও কাউন্সিলর ডারসি লাউন্ড।

অস্ট্রেলিয়ান মুসলিম ওয়েলফেয়ার সেন্টারের (এএমডব্লিউসি) সভাপতি ডঃ আনিসুল আফসারের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানটির সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক সাদিকুর খান মুন। এএমডব্লিউসি’র পেশ ইমাম হাফেজ আব্দুল হাদি তানভীর কোরআন তেলাওয়াতের পর শুভেচ্ছা বক্তব্য রাখেন ডঃ আনিসুল আফসার।

ডঃ আনিসুল আফসারের , Anoulack Chanthivong MP কে মন্ত্রিসভায় যোগ দেওয়ার জন্য অভিনন্দন জানিয়ে বর্তমান সেন্টারের চলমান সমস্যা গুলি তুলে ধরে বলেন, তিনি বলেন , বর্তমানে ক্যাম্পবেলটাউন এলাকায় প্রায় ৫০ হাজার মুসলমানদের বসবাস যা এলাকার সমগ্র জনসংখ্যার ১১.৬% । তিনি উল্লেখ করেন  মিন্টো এলাকার  মোট জনসংখ্যার ২২.৩% এর উপরে মুসলমান বসবাস করছে।  অস্ট্রেলিয়ান মুসলিম হিসেবে আমাদের  নামাজের জায়গা করে দেয়ার জন্য সরকারি সাহায্য প্রয়োজন। এই বিষয়ে সুষ্ঠু পদক্ষেপ নেয়ার জন্য তিনি মন্ত্রী মহোদয়কে অনুরোধ করেন।

প্রধান অথিতির বক্তব্যে Anoulack Chanthivong MP , বলেন, আমার শৈশব থেকে বড় হওয়া এই এলাকায়। আপনাদের ভোটে আমি আপনাদের এলাকা থেকে নির্বাচিত হয়েছি , মন্ত্রী হয়েছি এবং আমি অতীতে যেমন আপনাদের পাশে ছিলাম তেমনি থাকতে চাই। সম্বর্ধনা অনুষ্ঠানে উপস্থিত কমিউনিটি নেতৃবৃন্দ, কয়েজন সাংবাদিক ও অথিতিরা গুরুত্ব সহকারে তাঁর বক্তব্য  শোনেন।

পরে  Anoulack Chanthivong MP কে ক্রেস্ট প্রদান করেন সংগঠনের সভাপতি ডঃ আনিসুল আফসার। সবশেষে আগত অতিথিদের জন্য মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

ব্যস্ততার কারনে সম্বর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত Dr. Mike Freelander, Federal Member for Macarthur  Chair of Standing Committee on Health, Aged Care and Sport. MS. Anne Stanley, Federal Member for Werriwa Government Whip, Chair of Joint Standing Committee on the Parliamentary Library. Greg Warren, State Member for Campbelltown  , Parliamentary Secretary to the Deputy Premier, Parliamentary Secretary for Education and Early Learning, and Parliamentary Secretary for Western Sydney উপস্থিত থাকতে পারেননি।

ছবিঃ সংগৃহিত