শীর্ষ সংবাদ

বাংলাদেশ লেডিস ক্লাব অস্ট্রেলিয়ার আগামী বছরের কার্যক্রম ঘোষণা

জন্মভূমি ডেস্কঃ  গত ২৪ অক্টোবর (মঙ্গলবার) সিডনির মিন্টোস্থ মেজবানি রেস্টুরেন্টে বাংলাদেশ লেডিস ক্লাব অস্ট্রেলিয়ার এক্সিকিউটিভ কমিটির  বার্ষিক সভা অনুষ্ঠিত হয়। এই সভায় সংগঠনের সাধারণ সম্পাদক শিরীন আক্তার মুন্নীর সঞ্চালনায় সভাপতিত্ব করেন সভাপতি রাহেলা আরেফিন। সভায় বাংলাদেশ লেডিস ক্লাব অস্ট্রেলিয়া আয়োজিত গত ১৪ অক্টোবর মীনা বাজার সাফল্যের সাথে সম্পন্ন করার জন্য সভাপতি কার্যনির্বাহী কমিটির সদস্যদের আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানান।

সভায় বাংলাদেশ লেডিস ক্লাব অস্ট্রেলিয়ার আগামী বছরের জন্য কার্যক্রম নিয়ে বিস্তারিত আলোচনার পর সর্বসম্মতি ক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।

আগামী ৬ জানুয়ারী ২০২৪ বার্ষিক পিকনিক (কনভেনর সাজেদা হাসনা স্বপ্না, সোশ্যাল ওয়েলফেয়ার সেক্রেটারি), 
২ মার্চ ২০২৪ উদযাপন করা হবে নারী দিবস (কনভেনর ডাক্তার জেসি চৌধুরী, এডভাইজার )  
২৬ মে ২০২৪ ক্যান্সার কাউন্সিলের জন্য তহবিল সংগ্রহ (কনভেনর রওশন জাহান পারভীন ,অর্গানাইজিং  সেক্রেটারি )  
২৬ অক্টোবর ২০২৪ মীনা বাজার (কনভেনর ডাক্তার শায়লা ইসলাম সিনিয়র ভাইস প্রেসিডেন্ট)

কেন এতো  আগেভাগে কর্মসূচি ঘোষণা করা হলো এমন এক প্রশ্নের জবাবে প্রেসিডেন্ট রাহেলা আরেফিন বলেন, আমরা চাই কমিউনিটির সকলে আমাদের সকল কার্যক্রমে অংশগ্রহণ করেন এবং আমরা অন্যদের অনুষ্ঠানগুলোতে যোগ দিতে পারি । একই দিনে একাধিক কর্মসূচি সকলের জন্য একটি বিড়ম্বনা সৃষ্টি করে। আশা করি আয়োজকরা এ বিষয়টিকে গুরুত্ব দিবেন। আমাদের ছোট এই কমিউনিটিতে আমরা সকলে মিলেমিশে থাকতি পারি এই কামনা করি।

সভায় বাংলাদেশ লেডিস ক্লাব অস্ট্রেলিয়ার সকল কার্যনির্বাহী সদস্যদের মধ্যে ডা নাজমুন নাহার, ডা শায়লা ইসলাম, ডা ফাহিমা সাত্তার, নুসরাত জাহান স্মৃতি, সাজেদা হাসনা স্বপ্না, নায়লা রহমান, কামরুন চৌধূরী, ফারজানা আহমেদ ও মাহিরা পারভীন উপস্থিত ছিলেন। রাতের খাবারের পর বার্ষিক সাধারন সভার সমাপ্তি ঘোষণা করা হয়।